1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:৪৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

সুনামগঞ্জে সাংবাদিককে প্রাণনাশের হুমকির প্রতিবাদে মানববন্ধন

  • আপডেট টাইম : বুধবার, ১৩ এপ্রিল, ২০২২
  • ১৯৪ বার পঠিত

সুনামগঞ্জ প্রতিনিধি :: হাওরের বাঁধ দুর্নীতি ও অনিয়মের সংবাদ প্রকাশ করায় বেসরকারি টেলিভিশন আরটিভির সুনামগঞ্জ জেলা প্রতিনিধি শহীদনূর আহমেদকে প্রাণনাশের হুমকির প্রতিবাদে মানববন্ধন করেছে সুনামগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিকরা।

আজ বুধবার দুপুর ১২টায় শহরের ট্রাফিক পয়েন্টে এই মানববন্ধনে বক্তারা হুমকি প্রদানকারী ছাত্রলীগ নেতা নাইম আহমেদ ও যুবলীগ নেতা মতিউরকে গ্রেফতারের দাবি জানান।

ভুক্তভোগী সাংবাদিকের নিরাপত্তা দিয়ে হুমিক প্রদানকারীদের পেছনের সিন্ডিকেট চক্রকে সনাক্ত করে আইনের আওতায় আনার দাবি জানান সুনামগঞ্জ শহরে কর্মরত সাংবাদিকরা।

এ সময় অন্যান্যের মধ্য বক্তব্য রাখেন সুনামগঞ্জ প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি বিজন সেন রায়, সাধারণ স¤পাদক অধ্যক্ষ শেরগুল আহমেদ, সদর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান বদরুল কাদির শিহাব, সাংবাদিক এ কে কুদরত পাশা, জসিম উদ্দিন, আমিনুল হক প্রমুখ।

উল্লেখ্য বাঁধ ভেঙ্গে সুনামগঞ্জে হাওর ডুবির পর থেকে হাওরের বাঁধ নির্মাণে থাকা সিন্ডিকেট ও দুর্নীতির বিরুদ্ধে সংবাদ প্রকাশ করে আসছিলেন আরটিভির সুনামগঞ্জ প্রতিনিধি শহীদনূর আহমেদ।

গত ১১ ও ১২ এপ্রিল সাংবাদিক শহীদনূরের মুঠোফোনের মাধ্যমে প্রাণনাশের হুমকি প্রদান করেন শান্তিগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারন স¤পাদক নাইম আহমেদ, উপজেলা যুবলীগের উপ-প্রচার স¤পাদক মতিউর রহমানসহ অজ্ঞাত ব্যক্তি।

এই ঘটনায় নিরাপত্তা চেয়ে সুনামগঞ্জ সদর থানায় সাধারণ ডায়েরি করেছেন ভুক্তভোগী এই সাংবাদিক।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..